| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সরকার দেশের সব মানুষকে বন্দি করে রেখেছে : ফারুক


সরকার দেশের সব মানুষকে বন্দি করে রেখেছে : ফারুক


রহমত নিউজ ডেস্ক     23 March, 2023     07:11 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, আওয়ামী লীগ গত ১৪ বছরে ৬২ হাজার কোটি টাকা চুরি করেছে বিদ্যুৎ খাত থেকে। আর একটা ভুয়া মামলা, যে টাকা এখনো ব্যাংকে গচ্ছিত আছে, সেই মামলায় দেশনেত্রী খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। আজ শুধু বেগম জিয়া নয়, সরকার দেশের সব মানুষকে বন্দি করে রেখেছে। এভাবে চলতে দেওয়া যায় না।আওয়ামী লীগ যতই ছলচাতুরী করুক, যতই গল্প বানাক, যতই নির্যাতন করুক, তারা বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

আজ (২৩ মার্চ) বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে দলটির সদস্য সচিব মুজিবুর রহমান, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, বিএনপি নেত্রী ফরিদা ইয়াসমিন, তাঁতী দলের ড. কাজী মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের উদ্দেশে ফারুক বলেন, এ দেশের গরিব মানুষের খবর আপনারা রাখেন না। আপনারা খবর রাখেন কীভাবে বিদ্যুৎ খাত থেকে চুরি করা যাবে, কীভাবে রিজার্ভের টাকা চুরি করা যাবে, কীভাবে শেয়ারবাজার থেকে চুরি করা যাবে। এ দেশের গরিব-দুঃখী মানুষ তিনবেলা ভালোভাবে খেতে পারছে না, এটা আপনারা খবর রাখেন না। এই সরকার গণতন্ত্রের সরকার না। এদেশের জনগণের সরকার না। গরীব দুঃখী মানুষের সরকার না। এরা হচ্ছে ভোটচোর সরকার। এজন্য এদেশের জনগণ এদের ভোটচোরের সরকার বলে।